Storyবাংলা সিরিয়াল

মাত্র আঠেরো বছরে বিয়ে হলেও ‘মোহর’ এখন সিঙ্গেল! জেনে নিন তার জীবনের আরো গোপন তথ্য

স্টার জলসার মোহর ধারাবাহিকের মাধ্যমে খুব অল্পসময়ের মধ্যেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন পর্দার ‘মোহর’ অর্থাৎ অভিনেত্রী সোনামনি সাহা। তবে ধারাবাহিকে আসার আগে তার জীবনযাত্রা কেমন ছিল অনেক সময়ই তা নিয়ে তার অনুগামীরা প্রশ্ন করেন।

প্রসঙ্গত উল্লেখ্য সোনামণি স্টার জলসার মোহর ধারাবাহিক এর আগে আরও বেশ কিছু ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। ‘দেবী চৌধুরানী’ সিরিয়ালে মুখ্য ভূমিকায় ছিলেন তিনি। তবে ‘মোহর’ ধারাবাহিক তাকে যে জনপ্রিয়তা দিয়েছে তা সত্যিই ঈর্ষণীয়।

সোনামণি ধারাবাহিক এবং অভিনয়ের জগতে আসার আগে মাত্র ১৮ বছর বয়সে বিয়ে করেছিলেন। তবে সূত্রের খবর বর্তমানে অভিনেত্রী সিঙ্গেল এবং বেশ কিছুদিন ধরেই স্বামীর থেকে আলাদা হয়ে একা থাকছেন তিনি।

তার স্বামী সুব্রত রায় টলিউড ইন্ডাস্ট্রির একজন নামকরা নৃত্য কোরিওগ্রাফার। তার হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ করেন সোনামণি।

বর্তমানে সুব্রতর থেকে আলাদা থাকলেও বারংবার একাধিক ইন্টারভিউতে সোনামণি স্বীকার করে নিয়েছেন স্বামীর হাত ধরেই তার অভিনয় জগতে আসা এবং তার অভিনয়ের ক্যারিয়ারের পিছনে তার স্বামীর অবদান সবথেকে বেশি।

পাশাপাশি পরিবারের আরও একজন সদস্যের প্রতি তিনি অত্যন্ত কৃতজ্ঞ। একাধিক ইন্টারভিউতে তিনি তার নাম উল্লেখ করতে ভোলেন না।

তিনি হলেন সোনামনির ছোড়দাম বেশ কিছুদিন আগে একটি ইন্টারভিউতে তার ব্যক্তিগত জীবন থেকে তথ্য তুলে এনে তিনি বলেছিলেন তার অভিনয় জগতে আসার সিদ্ধান্ত কে তার বাবা-মা প্রথমে সমর্থন করেননি।

কিন্তু ছোড়দার সাহায্যেই বাড়ির লোকের মন জিতে নেন তিনি। প্রসঙ্গত অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে আসার আগে তিনি মডেলিং করেছেন, পাশাপাশি নিয়েছেন নাচ-গানের ট্রেনিংও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button