বাংলা সিরিয়াল

হারাতে পারেনি ক্যান্সার! অস্ত্রোপচারের ধকল নিয়েও অদম্য মনের জোরে অসাধারণ নাচলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, ভাইরাল হলো ভিডিও

ছোটপর্দার একজন জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি।এরপরে আরো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছিল তাকে। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের।

কিন্তু শরীরে ক্যান্সারের থাবা বসানোর জন্যে অভিনয় জগৎ থেকে বিরতি নিতে হয়েছে তাকে। তাতে অবশ্য তিনি হেরে যান নি বরং একাধিক অস্ত্রোপচারের ধকল সামলে এবার মায়ের আবদার রাখতে নেচে উঠতে দেখা গেল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে।

প্রসঙ্গত দ্বিতীয়বারের জন্য যখন ক্যান্সার তার শরীরে ফিরে আসে তখন বাদ দিতে হয় তার আধখানা ফুসফুস অস্ত্রোপচারের মাধ্যমে। পাশাপাশি শরীরের আরো বেশ কিছু জায়গায় যেখানে ক্যান্সার থাবা বসেছিল বাদ দিতে হয় শরীরে সেই সমস্ত অংশ। কিন্তু মানসিকভাবে ভেঙে পড়েননি অভিনেত্রী। সবসময়ই কঠিন এই যাত্রায় তিনি পাশে পেয়েছেন প্রেমিক সব্যসাচী চক্রবর্তী এবং পরিবারের বাকি সদস্যদের।

এদিন নিজের নাচের ভিডিও পোস্ট করে ঐন্দ্রিলা জানান একসময় ভেবেছিলেন ক্যান্সারের কারণে আর হয়তো কোন দিন তিনি নাচতে পারবেন না। কিন্তু গুরুতর অসুস্থতা সামলে নিয়ে আজকে দেখা গেল অভিনেত্রীকে নাচতে। নাচের মাধ্যমে তিনি যে পুরনো আমিকে খুঁজে পান, সে কথা জানাতে ভোলেননি অভিনেত্রী। ইতিমধ্যেই নেটিজেনদের ভালোবাসায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

Related Articles

Back to top button