বাংলা সিরিয়াল

তবে কি অন্য কোথাও বিয়ে হয়ে যাবে মিঠাই এর! ‘মিঠাই’ বাড়ি ছাড়তেই চরম সিদ্ধান্ত নিলেন দাদু! ‘মিঠাই’ ধারাবাহিকের নতুন মোড়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের অনুগামী সংখ্যা নেহাত কম নয়। আর সেটা প্রমাণ করে দিয়েছে টিআরপি তালিকা ।কারণ বিগত কয়েক সপ্তাহ ধরে টানা টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে রয়েছে ধারাবাহিকটি। তবে ধারাবাহিকের জনপ্রিয়তার একটি বড় কারণ হল ধারাবাহিকের গল্প। সিরিয়ালটির প্রতিটি এপিসোডেই নিত্যনতুন টুইস্ট দেখতে পান দর্শকরা।

এবার মায়ের হাত ধরে ধারাবাহিকের নায়িকা মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর মনোহরা ছেড়ে জনাই ফিরে যাওয়ার ঘটনায় যারপরনাই দুঃখ পেয়েছেন ধারাবাহিকের অনুগামীরা। পাশাপাশি ডিভোর্স পেপারে সই করে দিতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থকেও। মনের দুঃখে এরপরই ভয়ঙ্কর এক সিদ্ধান্ত নেন সিদ্ধার্থের দাদু। সংসার ছেড়ে সন্ন্যাসী হওয়ার মতো একটি চরম সিদ্ধান্ত নিতে দেখা যায় তাকে।

তাই মিঠাই বাড়ি ছাড়তেই রাতের অন্ধকারে বাড়ি ছাড়লেন সিদ্ধার্থের দাদুও। তবে সকলের উদ্দেশ্যে একটি চিঠি লিখে যেতে দেখা যায় তাকে। তাই ধারাবাহিকের অনুগামীরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন যে দাদুর সংসার ত্যাগ এর খবর পেয়ে মিঠাইকে ফিরিয়ে আনতে সিদ্ধার্থ কি পদক্ষেপ নেয় সেটাই দেখতে।

তবে বলাই বাহুল্য নিত্যনতুন চমক দিয়ে ধারাবাহিকটি কিন্তু অনুগামীদের একেবারে বশ করে রেখেছে। তবে মিঠাই এর বাড়ি ছাড়ার ঘটনায় যারপরনাই ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজেনরা। ইতিমধ্যেই একাধিকবার সোশ্যাল মিডিয়াতে মিঠাইকে ফিরে আসার অনুরোধ জানিয়েছেন ধারাবাহিকের অনুগামীরা। তাদের অনুরোধ রেখে ধারাবাহিকের নির্মাতারা এবার গল্পে কি টুইস্ট জানেন সেটাই দেখার।

Related Articles

Back to top button