বাংলা সিরিয়াল

সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন সকলের প্রিয় মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, টেলি অ্যাকাডেমি পুরস্কার: ‘মিঠাই’ হল শ্রেষ্ঠ নায়িকা, ভাইরাল ছবি

প্রতিবছরের মতো এবছরও নেতাজি ইন্ডোরে অনুষ্ঠিত হলো টেলিকম একাডেমি অনুষ্ঠান। ছোটপর্দার অভিনেতা অভিনেত্রীদের পুরস্কৃত করা হলো এই মঞ্চে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বয়ং আমাদের পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম, ইন্দ্রনীল সেন, রাজ চক্রবর্তী সহ আরো অনেক জনপ্রিয় পরিচিত মুখ।

ঐদিন মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন সকলের প্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অর্থাৎ জি বাংলার মিঠাই ধারাবাহিকের মিঠাই। সেরা খলনায়িকার অ্যাওয়ার্ড পেলেন শ্রীময়ী ধারাবাহিক এর জুন আন্টি অর্থাৎ অভিনেত্রী উষসী চক্রবর্তী। এছাড়াও এর পাশাপাশি সেরা সঞ্চালকের অ্যাওয়ার্ড পেলেন সকলের প্রিয় দাদাগিরির সঞ্চালক প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী।

এখানে ভার্চুয়াল মাধ্যমে বারুইপুরে তৈরি টেলি একাডেমির চারটি স্টুডিও ফ্লোর সহ প্রশাসনিক ভবনের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। ১৩২.৫ লক্ষ টাকা খরচ করে বারুইপুরে টং তলায় 10 একর জমিতে এই কমপ্লেক্স তৈরি করা হয়। চারটি অত্যাধুনিক স্টুডিও ছাড়াও এর মধ্যে থাকতে ৫০ হাজার বর্গফুটের ব্লগ এবং ৪০ হাজার বর্গফুটের হোস্টেল।

ঐদিন মঞ্চে উঠে মুখ্যমন্ত্রী বক্তব্য রেখে বলেন “করোনার কারণে ঘরবন্দি মানুষকে বেঁচে থাকার রসদ জুগিয়েছে এই টেলিভিশন। বাড়ির মহিলারা হাতের কাজ সেরে সন্ধে হতেই টিভির সামনে বসে পড়েন। আমিও রাতে সিরিয়াল দেখি।” ঐদিন অনুষ্ঠানে সন্ধ্যা মুখোপাধ্যায় কে স্মরণ করা হয়। এই শরীর সঞ্চালকের দায়িত্বে ছিলেন সাহেব চট্টোপাধ্যায় ও ইন্দ্রানী হালদার।

Related Articles

Back to top button