বাংলা সিরিয়াল

‘গায়ের রং নিয়ে অহংকার, মায়ের মুখে এবার কাদা লেপে দিলো মেয়ে’! ‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব তুমুল ভাইরাল নেটদুনিয়ায়, ভাইরাল অনুরাগের ছোঁয়া’র প্রমো

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র সম্প্রচার। যে ধারাবাহিকের গল্প ইতিমধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে। কারণ ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য চরিত্র একজন শ্যামলা নায়িকা। কিন্তু তার প্রেমে পরতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়ক সূর্যকে, যে পেশায় ডাক্তার এবং যার গায়ের রং বেশ ফর্সা।

পাশাপাশি এই ধারাবাহিকের আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র হলো লাবণ্য। যিনি সম্পর্কে সূর্যের মা। ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে তিনি কালো গায়ের রংকে অত্যন্ত ঘৃণা করেন এবং যে কারণে নিজের নাতনিকেও তিনি পছন্দ করেন না এবং তার সঙ্গে অত্যন্ত খারাপ ব্যবহার করেন।

তবে এবার অবশেষে তার এই অত্যন্ত খারাপ ব্যবহারের তীব্র প্রতিবাদ করতে দেখা গেলেও তার মেয়ে পালককে। নাতনির সঙ্গে ক্রমাগত বাজে ব্যবহার করার প্রতিবাদ হিসেবে এবার নিজের মায়ের মুখে কাদা লেপে দিল মেয়ে পালক।

বলাই বাহুল্য ধারাবাহিকের লাবণ্য চরিত্রের প্রতি এত দিন বেশ রেগে ছিলেন ধারাবাহিকের দর্শকরা। তবে এদিনের পর্ব দেখার পর তারা বেশ খুশি হয়েছেন এবং জানাচ্ছেন এভাবেই হয়তো কালো গায়ের রঙকে ক্রমাগত অপমান করার ফল হাতেনাতে পাবে লাবন্য। পাশাপাশি অতি অল্প দিনের মধ্যেই দারুন ভাইরাল হয়েছে এই ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button