বাংলা সিরিয়াল

করোনা আক্রান্ত অসহায় মানুষের পাশে ‘দেশের মাটি’র মাম্পি! খুললেন কমিউনিটি কিচেন বন্ধুদের সাথে

করোনার দ্বিতীয় ঢেউয়ে এই মুহূর্তে আক্রান্ত লক্ষাধিক মানুষ. আমাদের রাজ্য পশ্চিমবঙ্গেও লেগেছে করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা। প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় খাদ্য, অক্সিজেন কখনো বা হাসপাতালের বেড চেয়ে অসহায় মানুষদের সাহায্য প্রার্থনা করতে দেখা যায়।

এবার সেই সমস্ত মানুষদের পাশে দাঁড়ালেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ সিরিয়ালের অভিনেত্রী মাম্পি ওরফে রুকমা রায়। এটাই অবশ্য প্রথম নয়। এর আগেও অভিনেত্রীকে এই অতিমারীর শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় অসংখ্য মানুষের জন্য হাসপাতালের বেড থেকে শুরু করে অক্সিজেনের লিড খুঁজতে সাহায্য করতে দেখা গিয়েছিল। তার প্রচেষ্টা মন কেড়ে ছিল নেটিজেনদের।

রাজ্যে আংশিক লকডাউন এর কারণে টলিউড এর শুটিং ফ্লোর বন্ধ। হচ্ছেনা কোন ধারাবাহিকের শুটিংও। বাড়িতে তাই বেশ কিছুটা ফাঁকা সময় হাতে পেয়ে অভিনেত্রী রুকমা তাঁর আরও তিন বন্ধুর সঙ্গে মিলে কমিউনিটি কিচেন খোলার সিদ্ধান্ত নিয়েছেন।

তার এই প্রচেষ্টায় তাকে সাহায্য করছেন তার তিন বন্ধু এলিজা ভৌমিক, উপল চৌধুরী এবং বিক্রম ভট্টাচার্য। চারজনে মিলে তৈরি করেছেন কমিউনিটি কিচেন। নাম রেখেছেন ‘সামওয়ান টু সামওয়ান’। রুকমা সংবাদমাধ্যমকে জানান আপাতত আগামী এক মাসের জন্য খোলা হয়েছে এই কমিউনিটি কিচেন।

এখান থেকেই গল্ফগ্রিন, বাঘাযতীন, যাদবপুরসহ বিস্তীর্ণ এলাকায় করোনা আক্রান্ত গরীব মানুষদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে খাবারের ব্যবস্থা করা হবে। কমিউনিটি কিচেনে রান্না করা খাবার তারা পৌঁছে দেবেন অসহায় মানুষদের বাড়িতে।

সংবাদমাধ্যমকে রুকমা আরও জানিয়েছেন টলিউডের শুটিং বন্ধ হয়ে যাবার কারণে এই মুহূর্তে আর্থিক বিপর্যয়ের সম্মুখীন হয়েছেন অসংখ্য কলাকুশলী। তার কমিউনিটি কিচেন এর মাধ্যমে তিনি সেই সমস্ত মানুষের পাশেও দাঁড়াতে চান বলে জানিয়েছেন।

দেশের মাটিতে রুকমার অভিনয় মন জয় করেছিল অসংখ্য দর্শকের। এবার বাস্তবের রুকমার প্রচেষ্টা আরো একবার জিতে নিল নেটিজেনদের মন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button