বাংলা সিরিয়াল

বিয়ের পর পাঞ্জাবি পরে ‘মিঠাই’ এর কাঁধে হাত দিয়ে ফুল রোমান্টিক মুডে মিঠাই-সিদ্ধার্থ, আদৃতের পাঞ্জাবি পরা ছবি শেয়ার করলেন সৌমিতৃষা, উচ্ছ্বসিত অনুরাগীরা

বর্তমানে দর্শকমহলে সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। টিআরপির দৌড়ে সবার ওপরে রয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে মিঠাই ও সিদ্ধার্থের অনস্ক্রিন রসায়ন দেখতে পছন্দ করেন দর্শকরা। মিঠাই ধারাবাহিকের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। নিঃসন্দেহে এই ধারাবাহিক দর্শকমহলে বিপুল জনপ্রিয়। সম্প্রতি দর্শকদের অনুরোধেই একই সাথে একই ফ্রেমে দেখা মিলল পর্দার মিঠাই ও সিদ্ধার্থকে।

এই ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। আদৃত রায় অভিনয় করছেন সিদ্ধার্থের চরিত্রে। বর্তমানে এই জুটি দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়েছে এবং পরিচিতি পেয়েছে তা নিয়ে কোন সন্দেহ নেই। ধারাবাহিকে এখন সিদ্ধার্থ স্ত্রী হিসেবে মেনে নিয়েছে মিঠাইকে। এতে খুশি অনুরাগীরাও।

সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষা কুন্ডু ভালোই অ্যাক্টিভ। নিজের না না ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন নেটদুনিয়ায় অনুরাগীদের সঙ্গে। মোদক বাড়ির প্রায় সমস্ত সদস্যদের সঙ্গেই ছবি শেয়ার করে থাকেন মিঠাই। তবে অনুরাগীদের অভিযোগ ছিল তিনি ভাসুর সোমের সাথে ও তোর্সার সাথে বেশি ছবি ও রিল ভিডিও শেয়ার করেন। এবার অনুরাগীদের অনুরোধ রাখতেই দুর্গাপূজার সেটে অভিনয় করার সময় উচ্ছেবাবুর সঙ্গে ছবি তুলে সেটি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। এই ছবি শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। একেবারে পুজোর সহজেই ধরা দিয়েছেন এই দুই অভিনেতা অভিনেত্রী। তাদের দুজনকে একসাথে দেখে খুশি অনুরাগীরাও।

এই ছবিতে মিঠাইকে গোলাপি রঙের শাড়ি ও গোল্ডেন ব্লাউজে দেখা গিয়েছে। অন্যদিকে উচ্ছেবাবুকে দুধে আলতা রঙের পাঞ্জাবি ও সাদা ধুতিতে দেখা গিয়েছে। মোট তিনটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। বর্তমানে যা নেটদুনিয়ায় ভাইরাল। এতদিনে অনুরাগীদের অনুরোধ রাখার জন্য অভিনেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন এক নেটিজেন। এই ছবির কমেন্ট বক্সে ইমোজি দিয়ে নিজের ভালোলাগার কথা জানাতে ভোলেননি পর্দার তোর্সা দিদিমণি অর্থাৎ তন্বী লাহা রায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

Back to top button