বাংলা সিরিয়াল

বাঙালি হয়েও বাংলা উচ্চারণে সমস্যা ছিল অভিনেত্রীর! শুটিং-এর সেটে বর্ণপরিচয় ধরিয়ে দেওয়া হয় তৃণার হাতে

তৃণা সাহা হলেন বর্তমানে মেগা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। দর্শকদের কাছে তৃণা এখন তাদের আদরের গুনগুন।

স্টার জলসায় ‘খরকুটো’ সিরিয়ালের গুনগুন চরিত্রটি অভিনেত্রী তৃণা সাহাকে জনপ্রিয়তার এক অন্য শিখরে পৌঁছে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে তার ফ্যান ফলোয়ার্স নেহাতই কম নয়।

কিছুদিন আগেই অভিনেত্রী তৃণা বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে। তাদের সম্পর্ক ছিল দীর্ঘ ১০ বছরের।

স্টার জলসারই ‘খোকাবাবু’ সিরিয়ালের হাত ধরে অভিনেত্রী তৃণার অভিনয় জীবনের পথচলার শুরু। স্নেহাশিস চক্রবর্তীর প্রযোজনায় ‘খোকাবাবু’ ধারাবহিকে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী।

সেই সময় অভিনেত্রীর বাংলা উচ্চারণে সমস্যা থাকায় স্নেহাশিস চক্রবর্তী ‘খোকাবাবু’-র শুটিং শুরু হওয়ার আগেই তার হাতে বাংলা বর্ণপরিচয় ধরিয়ে দিয়ে পড়তে বলেছিলেন।

নিজের কাজের সঙ্গে কখনো আপস করেন না প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী। তাই প্রযোজক ওই সময় অভিনেত্রীর হাতে ধরিয়ে দিয়েছিলেন বর্ণপরিচয়। তৃণার অভিনয়ের উন্নতির পেছনে স্নেহাশিস চক্রবর্তী অবদান আছে তা অভিনেত্রী নিজেই স্বীকার করেন।

বর্তমানে অভিনেত্রী তৃণা সাহা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন ‘গুনগুন’-এর চরিত্রে। লীনা গঙ্গোপাধ্যায় রীতিমতো অডিশন নিয়ে তারপরই ‘খরকুটো’-র গুনগুনের চরিত্রের জন্য নির্বাচন করেছিলেন অভিনেত্রী তৃণাকে।

বর্তমানে তৃণা এখন তার অনুরাগীদের কাছে এবং ‘খরকুটো’-র দর্শকের কাছে হয়ে উঠেছেন তাদের প্রিয় গুণগুণ। এর আগে অভিনেত্রী সহ পরিচালকের কাজও করেছেন।

অপর্ণা সেনের ‘আরশিনগর’-এ ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে সহ পরিচালক হিসেবে কাজ করেছিলেন অভিনেত্রী তৃণা সাহা।

পরিচালকদের কাছ থেকে পরিচালনার ব্যাপারে অনেক কিছু শিখেছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পরিচালনার কাজ করারও ইচ্ছা আছে অভিনেত্রী তৃণা সাহার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button