বাংলা সিরিয়াল

বহু বছর পর অভিনয়ে ফিরলেন বয়স ৫৮’র দেবশ্রী রায়! চোখেমুখে তার শুধুই ক্লান্তি, অভিযোগ নেটিজেনদের

প্রাক্তন তৃণমূল সাংসদ অভিনেত্রী দেবশ্রী রায় একসময় দর্শকের মন জয় করে নিয়েছিলেন ‘কলকাতার রসগোল্লা’ হিসেবে। পাশাপাশি ঋতুপর্ণ ঘোষের মতো পরিচালকের পরিচালনায় অত্যন্ত সিরিয়াস রোলেও অভিনয় করে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছিলেন তিনি।

তারপর বেশ কিছুদিন অভিনয় জগৎ থেকে উধাও হয়ে গিয়েছিলেন দেবশ্রী। সেসময় তিনি তাঁর রাজনৈতিক ক্যারিয়ারে মন দিতে চেয়েছিলেন। সফলতাও পান তিনি রাজনীতিতে। তবে এই সফলতা ছিল স্বল্পস্থায়ী। রাজনীতির ময়দান থেকে তাকে পিছু হটতে হয় হারের সম্মুখীন হওয়ার পর।

শেষ পর্যন্ত আবার দেবশ্রী তার নিরাপদ আশ্রয় অর্থাৎ ক্যামেরার সামনে অভিনয়ের ক্ষেত্রে ফিরছেন। তবে বড় পর্দায় এখনও তেমন কোন কাজ পাননি তিনি। অগত্যা ছোটপর্দাতেই ফিরে আসছেন তিনি।

দেবাশীষ চক্রবর্তীর পরিচালনায় ‘সর্বজয়া’ ধারাবাহিকটি দিয়ে জি বাংলা চ্যানেলে বহুকাল পর ছোটপর্দায় ফের দেবশ্রী রায়। বিভিন্ন ইন্টারভিউতে তিনি জানিয়েছেন ‘সর্বজয়া’ গল্পটি একেবারে আলাদা। তার চরিত্রটিও একেবারে ছক ভাঙ্গা, তাই স্ক্রিপ্ট শুনে রাজি হয়ে গিয়েছেন তিনি।

তবে ধারাবাহিকটির ট্রেলার প্রকাশিত হওয়ার পরেই নেটিজেনদের কাছে তা তীব্রভাবে ট্রোলড হয়। অনেকেই বলেন ধারাবাহিকটির গল্প অনেকাংশেই স্টার জলসার ধারাবাহিক ‘শ্রীময়ী’র মতো। কেউ আবার কমেন্ট করেন, “সর্বজয়া কি শ্রীময়ী ছোট বোন?”

পাশাপাশি ধারাবাহিকটির প্রমোতে দেখা যায় দেবশ্রীকে বেশ ক্লান্ত লাগছে। নেটিজেনদের অভিযোগ একজন অভিনেত্রীর চোখেমুখে যেরকম এক্সপ্রেশন এবং এনার্জি থাকা উচিত তা দেবশ্রীর মতো অভিজ্ঞ অভিনেত্রীর চোখ মুখ থেকে অনুপস্থিত। তবে দেবশ্রী কিন্তু আশা ছাড়ছেন না। তিনি জানাচ্ছেন এই ধারাবাহিকটি একেবারে নতুন রকমের হতে চলেছে, তাই দর্শকের এটা ভালো লাগতে বাধ্য বলে তিনি মনে করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button