বাংলা সিরিয়াল

মধুচক্রের অভিযোগে ফেঁসে যাওয়া অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্যায় আজ খাওয়াচ্ছেন রোজ শতাধিক মানুষকে! নেটিজেনরা মুগ্ধ তার প্রচেষ্টায়

টলিউড অভিনেতা সৌগত বন্দ্যোপাধ্যায় ‘রানী রাসমণি’, ‘নেতাজি’ সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় এর জন্য বেশ জনপ্রিয় ছিলেন। কিন্তু গত বছর এই অভিনেতা সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু হয়ে পড়েন যখন তিনি রাসবিহারী এভিনিউ এর একটি থাই স্পা সেন্টার থেকে কলকাতা পুলিশের জালে ধরা পড়েন। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল স্পা সেন্টার এর নামে চলা মধুচক্রে সার্ভিস নিতে যাওয়ার।

ইন্ডাস্ট্রির অনেকেই অবশ্য বিশ্বাস করতে পারেননি ঘটনাটি। কারণ সৌগত একজন আপাদমস্তক ভদ্রলোক হিসেবেই পরিচিত ইন্ডাস্ট্রিতে। জামিনে বেরোনোর পর তিনি সবিস্তারে আত্মপক্ষ সমর্থন করে কলমও ধরেছিলেন জনপ্রিয় নিউজপেপারে, দাবি করেছিলেন তিনি নির্দোষ।

এবার সেই সৌগত বন্দ্যোপাধ্যায়ই তাঁর স্ত্রী নয়নাকে নিয়ে পাশে দাঁড়ালেন অসহায় মানুষদের। এই করোনা এবং লকডাউন পরিস্থিতিতে তিনি প্রতিদিন টালিগঞ্জ এলাকায় শতাধিক মানুষকে খাওয়ানোর দায়িত্বভার তুলে নিয়েছেন নিজের কাঁধে। তার সঙ্গে এই প্রচেষ্টায় সামিল হয়েছেন টলিউড অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় থেকে শুরু করে নানা অভিনেতা-অভিনেত্রী এবং প্রডিউসাররাও।

সম্প্রতি সৌগতর বাবা-মায়ের বিবাহবার্ষিকী উপলক্ষে তিনি ভবানীপুর এলাকায় অসহায় মানুষদের নিজের হাতে পাত পেড়ে বসিয়ে খাইয়েছেন। পাশাপাশি লক্ষ্য রাখেন যাতে কোভিড বিধি মেনে চলা হয়। ঘূর্ণিঝড় ইয়াস এর সময়ও প্রাণের ভয় না করে গরিব মানুষদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় তার এই প্রচেষ্টার কথা জানাজানি হতেই তার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। অনেকেই সৌরভের পাশে দাঁড়িয়ে তাকে ধন্যবাদ জানিয়েছেন এই কঠিন পরিস্থিতিতে অনুপ্রেরণামূলক কাজ করার জন্য বোঝাই যাচ্ছে অতীতের কঠিন সময়কে পিছনে ফেলে অভিনেতা এখন মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের জন্য কাজ করে জীবনে এগোতে চাইছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button