Storyবাংলা সিরিয়াল

অভিনয়ই তাদের পরিচয়, নায়ক না হয়েও অভিনয়ের দক্ষতায় সকলকে ছাপিয়ে গেছেন এই ১০ টেলি অভিনেতা

যেকোনো ধারাবাহিকে বা সিনেমায় নায়ক-নায়িকা ছাড়াও থাকে আরো অনেক পার্শ্বচরিত্র। যাদের অভিনয়ের গুনে সমৃদ্ধ হয় সিনেমা বা ধারাবাহিকের মান। পর্দায় পার্শ্বচরিত্রের গুরুত্ব অনেকটাই। নির্দিষ্ট সিনেমা বা ধারাবাহিকে মুখ্য অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি সহকারি অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় যদি ভালো না হয় তাহলে পুরো শটটাই খারাপ হয়।

পার্শ্ব চরিত্রগুলোই পর্দায় নায়ক নায়িকা ও ভিলেনদের চরিত্রগুলোকে আরও মজবুত করে তোলে। মজবুত করেন নির্দিষ্ট ধারাবাহিক অথবা সিনেমার গল্পকেও। আজ এমন কিছু অভিনেতাদের নিয়ে কথা বলবো যাদের অভিনয় ছাপিয়ে গেছে সবকিছু। পার্শ্ব চরিত্র হয়েও মানুষের মনে দাগ কেটেছেন তারা। আজ তেমনই কয়েকজন শিল্পী অভিনেতাদের সম্পর্কে জানব।

এই সমস্ত শিল্পী অভিনেতাদের মধ্যে উল্লেখযোগ্য কয়েকজনের নাম হল তথাগত মুখার্জ্জী, সুমন্ত মুখার্জ্জী, চন্দন সেন, অম্বরীশ ভট্টাচার্য, দুলাল লাহিড়ী, দেবোত্তম মজুমদার, কুশল চক্রবর্তী(সর্বজয়া), শুভাশীষ মুখার্জ্জী (খেলাঘর) , সুদীপ মুখার্জ্জী (শ্রীময়ী), শংকর চক্রবর্তী (ধুলোকনা)প্রভূত অভিনেতারা।

উল্লেখ্য সমস্ত অভিনেতারাই পার্শ্ব চরিত্রে অভিনয় করে এসেছেন শুরু থেকেই। বর্তমানে তারা টেলিভিশন ও সিনে জগৎ-এ দু’জায়গাতেই প্রতিষ্টিত। বর্তমানে উল্লেখ্য সমস্ত অভিনেতারাই টেলিভিশনের জনপ্রিয় একাধিক ধারাবাহিকে অভিনয় করছেন। চন্দন সেন, দুলাল লাহিড়ী, দেবোত্তম মজুমদার এনারা একই সাথে একই ধারাবাহিক খরকুটোতে পার্শ্ব চরিত্র হিসেবে অভিনয় করে ধারাবাহিকের মান আরো বেশি বাড়িয়ে দিয়েছেন।

বর্তমানে তথাগত মুখার্জ্জী মোহর ধারাবাহিকে অভিনয় করছেন। তার অভিনয় পছন্দ করেন দর্শকরাও। এ ছাড়াও একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। অভিনেতা সুমন্ত মুখার্জ্জী বহু সিনেমাতে খলনায়কের চরিত্রে পাঠ করলেও এই অভিনেতা যেকোনো ধরনের চরিত্রে সাবলীল যা একজন জাত অভিনেতার মান চেনায়। এই অভিনেতাদের কাছে তাদের জনপ্রিয়তার থেকেও অভিনয়টা অনেক বেশি দামি।

Related Articles

Back to top button