বাংলা সিরিয়াল

এক বছর আগে গোপনে বিয়ে সেরেছেন ‘দেশের মাটি’ খ্যাত অভিনেতা! বিয়ের বর্ষপূর্তিতে বোমা ফাটালেন দিগন্ত বাগচি, এক বছর আগেই গাঁটছড়া বেঁধেছেন অভিনেতা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন দিগন্ত বাগচী। একাধিক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটিতে ডোডো এবং মাম্পির বাবার চরিত্রে অভিনয় করে নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন।

তবে এবার সোশ্যাল মিডিয়াতে রীতিমতো বিস্ফোরণ ঘটালেন জনপ্রিয় এই অভিনেতা। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় হলেও তার অনুগামীদের কেউই জানতেন না যে করোনা আবহেই বিয়ে সেরে ফেলেছেন তাদের এই প্রিয় অভিনেতা। এক বছর পরে বিবাহবার্ষিকীতে এবার জানাজানি হল তার গোপন বিয়ের খবর।

জানা গিয়েছে সরকারি হাসপাতালে সঙ্গে যুক্ত শর্মিষ্ঠা নামের পাত্রীকে গত বছরই বিয়ে করেছিলেন দিগন্ত। বলাই বাহুল্য তার এই অজানা বিয়ের খবর সামনে আসতেই অবাক হয়েছেন তাঁর টলিউডের সহকর্মীরাও। তাদের প্রশ্নের মুখোমুখি হয়ে অভিনেতা জানিয়েছেন বিয়ের দিন তিনি সিরিয়ালের শুটিং থেকে কোনরকম ছুটি নেননি। কেবলমাত্র পরিচালকের থেকে মাত্র দুই ঘণ্টার ছুটি নিয়ে সেরে ফেলেছিলেন গোটা অনুষ্ঠান।

এবং পাত্রী বাড়ি আসার পর আবারও তিনি ফিরে এসেছিলেন শুটিং করতে। তবে তার এই বিয়ের খবর প্রকাশ্যে আসতেই টলিউডে তার সহকর্মীরা এবার বিয়ের ট্রিট চেয়ে ভরিয়ে দিয়েছেন তার কমেন্ট বক্স। পাশাপাশি অনুগামীদের শুভেচ্ছাও পেয়েছেন এই জনপ্রিয় অভিনেতা।

Related Articles

Back to top button