বিনোদন

‘দিদিয়া’র পর এবার ‘নিপা’ খ্যাত ঐন্দ্রিলার সাথে বাস্তবে নাম জুড়ে গেল আদৃত রায়ের! সব দেখে মিঠাই অনুরাগীরা চলে গেলেন কোমায়! সোশ্যাল মিডিয়া ভাইরাল ছবি

মিঠাই ধারাবাহিকে মিঠাইয়ের ননদ ‘নিপা’ চরিত্রটি ভীষণ জনপ্রিয়। এই চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। সম্প্রতি তার কাজের পাশাপাশি তার বাস্তব জীবন নিয়েও তিনি হেডলাইন হচ্ছেন। হ্যাঁ বাস্তব জীবনে প্রেম ভেঙেছে ঐন্দ্রিলার। পর্দাতে সদ্য তার বিয়ে হলেও বাস্তব জীবনে তিনি এখন পুরোপুরি সিঙ্গেল। নিজের ব্রেকআপ সম্পর্কে অভিনেত্রী জানিয়েছেন, “আমি ভীষণ খুশি খুশি ভাবে একা”।

দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রির ভেতরের একজন মানুষের সাথে সম্পর্ক ছিল ঐন্দ্রিলার, দুই পরিবার সেই সম্পর্কের কথা জানতো। সোশ্যাল মিডিয়াতেও প্রকাশ্যে প্রিয় মানুষের সাথে ছবি দিতেন অভিনেত্রী। কিন্তু সম্পর্কটা পরিণতি পেল না। সম্পর্ক ভাঙার কারণ হিসেবে ঐন্দ্রিলা বলেছেন,“ সম্পর্কে বোঝাপড়া কমে আসছিল তাই বাধ্য হয়ে সরে এসেছি।”

অনেকেই মনে করছেন রুদ্র অর্থাৎ ফাহিম মির্জার সাথে তার কোন সম্পর্ক তৈরি হয়েছে এই প্রসঙ্গে অভিনেত্রী আরো বলেন যে, “ এর সঙ্গে কোনোভাবেই ফাহিম জড়িত নন। পর্দার রুদ্রদা বাস্তবেও আমার দাদা। আমার থেকে অনেক বড়।” অভিনেত্রীর ব্রেকআপ হওয়ার খবরে তার ভক্তরা যেমন মুষড়ে পড়েছেন। তেমনি ভক্তদের মধ্যে এক অংশের মানুষ আবার অন্যরকম কথা বলছেন, তাদের বক্তব্য, যা হয়েছে ভালো হয়েছে। ঐন্দ্রিলার সাথে তার প্রেমিককে খুব একটা ভালো মানাত না। একজন নেটিজেন তো স্পষ্ট লিখেছেন, ‘ঐন্দ্রিলার সাথে আদৃতের প্রেম হলে খুব ভালো হবে।’- এই কমেন্ট পড়ার পর মিঠাই ভক্তদের একাংশ আবার মজা করে লিখেছেন এই কমেন্ট পড়ে আমি কোমায় চলে গিয়েছি! কেউ আবার লিখেছেন, এর আগে দিদিয়ার সাথে নাম জুড়ে ছিল এবার নিপার সাথেও নাম জুড়ে দেওয়া হল? কেউ আবার লিখেছেন, আদৃত যাদের সাথেই সিরিয়াল করবে সবার সাথেই কি প্রেম করবে?

Related Articles

Back to top button