বিনোদন

ডিভোর্সের এক মাস কাটতে না কাটতেই ফের প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সুপারস্টার হানি সিং? জল্পনা ভক্তদের

গত ৮ সেপ্টেম্বর অফিসিয়াল ১১ বছরের বৈবাহিক জীবনের ইতি টেনেছেন বিখ্যাত পপ গায়ক হানি সিং। সেই বিচ্ছেদের একমাস গড়াতে না গড়াতেই ফের একবার সম্পর্কে জড়িয়েছেন হানি সিং? অফিসিয়ালি তেমন কিছু জানা না গেলেও বলি পাড়ায় কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। গায়ক নিজের মুখে এই বিষয়ে কিছু না বললেও তার সোশ্যাল মিডিয়া পোস্ট নতুন সমীকরণের ইঙ্গিত দিচ্ছে। বলি পাড়ায় গুঞ্জন অভিনেত্রী তথা মডেল টিনা থাডানির (Tina Thadani) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন হানি সিং (Yo Yo Honey Singh)।

গত মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন হানি। তাতে দেখা যায় এক মহিলার হাতের উপর হাত দিয়ে তিনি দাঁড়িয়ে আছেন। এই পোস্টটিতে কারোর মুখ দেখা না গেলেও মনে করা হচ্ছে এটি হানি সিং ও টিনা। এর সাথে হানি লিখেছিলেন, “ইটস অল অ্যাবাউট ইউ অ্যান্ড মি! মাই সং টুগেদার ফরেভার ইজ আউট নাও! মেক রিলস উইথ ইয়োর লাভড ওয়ানস।” এর বাংলা অর্থ করলে দাঁড়ায়, “এই সবকিছু তোমাকে ও আমাকে নিয়ে। আমাদের গান টুগেদার ফরেভার মুক্তি পেয়েছে। তোমরাও তোমাদের প্রিয় মানুষকে নিয়ে রিল তৈরি কর।”

হানির এই পোস্ট দেখার পর একাংশ দাবী করছেন যে এটি তার পরবর্তী অ্যালবামের বিজ্ঞাপন মাত্র। যদিও অন্য পক্ষ এত সহজেই ব্যাপারটিকে দেখতে রাজি নন। তাদের দাবি বিখ্যাত গায়ক হানি সিং ফের প্রেম করছেন। তার প্রেমিকার হাত ধরেই ইনস্টাগ্রামে পোস্টটি শেয়ার করেছেন হানি। যদিও বহুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় হানি ও টিনা একে অপরকে ফলো করেন। অনেকে আবার এই দুজনের পুরনো ছবি বের করে দাবি করেছেন যে এদের মধ্যে সম্পর্ক বহুদিনের। এই বিষয়টি নিয়ে যদিও টিনা বা হানি কেউই প্রকাশ্যে মুখ খুলতে চাননি।

Related Articles

Back to top button