বিনোদন

পর্দায় প্রথমবার একসাথে অভিনেতা কৌশিক ও অভিনেত্রী অপরাজিতা, আগামী নভেম্বরেই মুক্তি পাচ্ছে ‘কথামৃত’

আগামী ১৮ই নভেম্বর মুক্তি পেতে চলেছে কৌশিক গাঙ্গুলী এবং অপরাজিতা আঢ্য অভিনীত ছবি কথামৃত। এক অসম্পূর্ণ দাম্পত্য জীবনের গল্পই তুলে ধরা হবে এই ছবির মাধ্যমে ছবির পরিচালনা দায়িত্বে রয়েছেন জিৎ চক্রবর্তী। এই ছবির হাত ধরেই প্রথমবার পর্দায় জুটি বাধে চলেছেন পরিচালক কৌশিক গাঙ্গুলী এবং অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ইতিমধ্যে এই ছবির দুর্দান্ত ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলার ভিডিওতে দেখা যাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায় কথা বলতে পারে না যার কারণে তিনি নিজের একটি লাল ডাইরিতে নিজের মনের সমস্ত কথা লিখে রাখেন। আর সেই ডায়েরির নামই কথামৃত। ছবিতে অপরাজিতা কে কৌশিক গঙ্গোপাধ্যায়ের স্ত্রী এর চরিত্রে দেখা যাবে।

ছবিতে গল্পের প্রেক্ষাপট হলো, পাড়ার এক আদর্শ দম্পতি হলেন সনাতন ও সুলেখা। ছেলে ঋককে নিয়ে তাঁদের সুখের সংসার। তাঁদের এই ভালোবাসায় ভরা পরিবারকে পছন্দ করে এলাকার সব মানুষ। এলাকায় তাঁদের ভালো নামডাক। সনাতন কথা বলতে পারে না। কিন্তু তাঁর পরিচিত ব্যক্তিরা তাঁর মনের ভাব বুঝতে পারে ভালোমতো। তবে, মনের কথা বলার জন্য সনাতন একটি পকেট ডায়েরি সবসময় সঙ্গে রাখে। সেই ডায়েরির নিজেই নামকরণ করেছে ‘কথামৃত’। এরপর সনাতনের জীবন কোনদিক থেকে কোনদিকে বাঁক নেয় সেটাই দেখার এই ছবিতে।

ছবিতে আরও দুটি মুখ্য চরিত্রে দেখা যাবে করছেন বিশ্বনাথ বসু ও অদিতি চট্টোপাধ্যায় । ছবির পরিচালক বলেন “এটি সনাতন ও সুলেখার এক অনন্য জীবনের গল্প । মানুষের জীবনে কথা যে কতটা গুরুত্বপূর্ণ সেটা নিয়েই এই ছবি । প্রতিটি সম্পর্কের বুননে কথার গুরুত্ব অপরিসীম সেটা দেখানোর চেষ্টা করেছি ছবিতে । জালান প্রোডাকশন-এর ব্যানারে প্রযোজক প্রীতম জালানের প্রযোজনাতে আসছে এই ছবি ।”

Related Articles

Back to top button